0

রিকোভারী সফটওয়্যারআমরা অনেকেই ভূলবশত মেমোরি পেন ড্রাইভ এবং পিসির অনেক গুরত্বপূর্ণ ফাইল ডিলিট করে ফেলি। তারপর অনুশোচনা করি। ভাবি, এ কি করলাম। তখন নিজের কাছে এমন মনে হয় যে, সব বুঝি গেল.......
যাই হোক, আমি আপনাদের কে এই সমস্যাটির একটি সমাধান দেব। আর তা হল একটি রিকোভার সফটওয়্যার দিয়েই ফাইলগুলো ফেরত আনতে পারবন। এটি শতভাগ কাজ করে। অন্যান্য সফটওয়্যার এর চেয়ে অনেকগুণ ভাল। এছাড়া এটি সম্পূর্ণ ফুল ভার্সনে আপনি পাবেন।
কি এবার খুশি তো? তাহলে চলুন আর কথা না বাড়িয়ে নিচের লিংক থেকে ঝটপট সফটওয়্যার টি ডাউনলোড করে ফেলি।
ডাউনলোড ডাটা রিকোভারী
 https://app.box.com/s/mosb2hbnuso52dqxump5


আমরা অনেকেই ভূলবশত মেমোরি পেন ড্রাইভ এবং পিসির অনেক গুরত্বপূর্ণ ফাইল ডিলিট করে ফেলি। তারপর অনুশোচনা করি। ভাবি, এ কি করলাম। তখন নিজের কাছে এমন মনে হয় যে, সব বুঝি গেল.......
 Serial
9EAN079J4115E5ML56AND6OB64K7EMMZ

সফটওয়্যার টির সম্বন্ধে বিস্তারিত করে কিছু বলার দরকার নাই, তবে ব্যাবহার করলেই আপনি বাকিটুকু বুঝতে পারবেন।
আমি এই সফটওয়্যার টি দিয়ে আমার ফরম্যাটকৃত ৪জিবি মেমোরি থেকে হারানো ডাটা রিকোভার করেছি।
 রিকোভারী সফটওয়্যার
এই সফটওয়্যার টি দিয়ে আপনি আপনার মেমোরি, পেন ড্রাইভ এবং পিসির ফরম্যাট কৃত, ডিলিটকৃত বা হারানো ফাইলসমূহ খুব সহজেই উদ্ধার করতে পারবেন।
আমি নিজেই এই সফটওয়্যার টি ব্যবহার করে আমার পিসির ফরম্যাট এবং ডিলিট কৃত পূর্বের ফাইলসমূহ রিকোভার করতে পেরেছি। আপনি নিজেই ট্রাই করে দেখুন।
 সমস্যা হলে ভিডিও দেখে কাজ করতে পারেন । > https://www.youtube.com/watch?v=P7Hu-SvlaEc
লিখেছেন:- Shariful Islam
ওয়েব সাইট:- techplatformbd.com
এই আরটিকেলটি আমাদের ফেসবুক হেল্পলাইন গ্রুপে ব্যবহারের জন্য অন্য ব্লগ থেকে কপি করা হয়েছে। লেক্ষকের অনুমতি না নিতে পারায় আমরা আন্তরিক ভাবে দুক্ষিত। প্রতিটি পোস্টের মধ্যে মূল লেক্ষকের নাম ও ওয়েব সাইট উল্লেক্ষ করা হয়েছে।
Thanks To - www.onlytechtips.com

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

 
Top