9
ফটোশপের অনেক জনপ্রিয় একটা ভার্সন হলো CS6, আমার নিজের কাছেও অন্য গুলো ভালো লাগে না। ফটোশপের জন্য CS6 ই উত্তম। CS6 + একটিভেটর ও শুধু একটিভেটর আপনাদের সুবিধার জন্য গুগল ড্রাইভে আপলোড করে দিলাম।
কিভাবে ফুল ভার্সন করে একটিভ করবেন তার জন্য একটি ভিডিও দিয়ে দিয়েছি ফাইলের ভিতর। অথবা ইউটিউবে এডোবি ফটোশপ CS6 ফুল ভার্সন ডাউনলোড ও একটিভ করার নিয়ম  দেখতে পারেন। 

গুগল ভ্রাইভ থেকে নিচের দেয়া ছবির মতন ডাউনলোড করুন। একটু জামেলা হতে পারে। ছবি গুলো দেখে নিন ঠিক মতন।

Download Link
CS6 + একটিভেটর - https://docs.google.com/uc?id=0B8LDHu45dljDVVJxTXJuTGhHR3M
শুধু একটিভেটর - https://drive.google.com/uc?export=download&id=0B8LDHu45dljDZG1OQXU4NHNnNEU

উপরের লিংকে যওয়ার পর Download anyway অথবা যেকোন উপায়ে ডাউনলোড করুন 
বাটন এ ক্লি করুন, IDM অপশন আসবে।স্টাট ডাউনলোড দিন। এবার নিচের লাল তির চিহ্ন করা অংশের মতন যদি (Unknown) দেখায় কয়েক জায়গায় তাহলে ডাউনলোড কেনসেল করে দিন। তার পর আবার ডাউনলোড করুন।
নিচের ছবির মতন এমন আসতে পারে, ওকে চাপুন।
আবার ডাউনলোড শুরু হবে। এবারো (Unknown) লেখা দেখতে পাবেন। অল্প কিছু সময় অপেক্ষা করার পর সব ঠিক হয়ে যাবে। (Unknown) এর জায়গায় ফাইল সাইজ , টাইম ইত্যাদি দেখাবে।
---------
ফ্রি ফ্রি দের জিবি আপলোড করতে দিলো। তাই এমন জামেলা করে :( ------------------------সেটাপ ও একটিভের জন্য ভিডিও দেখে কাজ করুন
ll

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. দারুন উপকারি পেজ, এডোবি সি এস 6 ফুল ভার্সন ও ক্রাক ফাইল দেওয়ার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ।
    মিন্টু

    উত্তরমুছুন
  2. Ohh great..! I really watching for that. Very helpful and interesting article. Thanks for sharing us. Have a nice day. There are many comments that glorified this article, but couldn't leave before saying something. Simply written nice article indeed. Was very helpful for me! And i have a question,how much full stack developer salary?

    উত্তরমুছুন
  3. ভাই আমাকে ত্রিশ দিনের মেয়াদ দিয়েছে

    উত্তরমুছুন
  4. Citizen Titanium Dive Watch - White, Water, and Steel
    Watch urban titanium metallic the action from the Citizen Titanium titanium crystal Dive with best titanium flat iron the grade 23 titanium most realistic dive watch, in a sophisticated 360-degree 360 degree 3D perspective. gr5 titanium

    উত্তরমুছুন

 
Top