0
ANDROID খুব জনপ্রিয় একটি মোবাইল অপারেটিং সিস্টেম। অনেকেই এখনও সিম্বিয়ান  অথবা জাভা ANDROID কেনার আশা মনের মধ্যে পুষে রেখেছেন। আপনার ডেক্সটপ আর ল্যাপটপ এখন ANDROID অপারেটিং  সিস্টেম চলবে। কিন্তু এটা কোন অপারেটিং সিস্টেম হিসেবে না, এমুলেটর এর মত করে চলবে। তবে আপনি পাবেন ANDROID এর সব মজা। আমি ব্যবহার করেছি তাই বলতে পারি সফটওয়্যার টি চলবে।
মোবাইল ব্যবহার করছেন। এবং একটি 


সফটওয়্যার টি একটি ফ্রী ওয়্যার। আপনাকে এটি রেজিস্টার করা নিয়ে টেনশন করতে হবে না। Bluestacks এই সফটওয়্যার টি নিয়ে প্রায় ২ বছর ধরে চেষ্টা করার পর এতদিনে বেটা ভার্সন থেকে সাকসেস ভার্সন এর আপডেট ২ তে এসেছে। অনেক এ সফটওয়্যার টি সম্পর্কে জেনে থাকবেন। যারা জানেন না এখন জেনে নিন।

ডাউনলোড


জানার বিষয়

  • নিন্মে জিবি রেম লাগবে সফটওয়্যার টি চালাতে!
  • ৮ এমবি এর ইন্সটলার টি ওপেন করার পর ইন্সটল সময়ে ১০০+ এমবি (উইন্ডোজ এর ক্ষেত্রে) এর ডাটা ডাউনলোড করবে। একটু অপেক্ষা করতে হবে। ম্যাক ভার্সন টি ১১২ এমবি তাই এটি ইন্সটল সময়ে ডাটা ডাউনলোড করবে না।
  • রম দিবে জিবি!
  • এটি Android 2.3 Gingerbread ব্যাবহার করে, তাই হাই কোয়ালিটি এর গেম স্লো হয়। ভবিষ্যতে Android 4.0.4 Icecream Sandwich এ আপডেট হবে
  • আপনার পিসি এর রেম যতই থাকুক এটি ৭০০-৮০০ এমবি রেম ব্যাবহার করে।
লিখেছেন:- saif_precio
ওয়েব সাইট:- techtunes.com.bd/tuner/saif_precio
এই আরটিকেলটি আমাদের ফেসবুক হেল্পলাইন গ্রুপে ব্যবহারের জন্য অন্য ব্লগ থেকে কপি করা হয়েছে। লেক্ষকের অনুমতি না নিতে পারায় আমরা আন্তরিক ভাবে দুক্ষিত। প্রতিটি পোস্টের মধ্যে মূল লেক্ষকের নাম ও ওয়েব সাইট উল্লেক্ষ করা হয়েছে।
Thanks To - www.onlytechtips.com

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

 
Top