0
বর্তমান যূগ প্রযুক্তির যুগ আমরা আমাদের (সন্তান/ছোটভাই বোন) দের বর্ণ শিখাতে পারি প্রযুক্তি ব্যবহার করে  এরাই আমাদের দেশের ভবিশ্যত হবে একদিন ,ছোট থেকেই যদি প্রযুক্তির ব্যবহার শিখানো যায় তাহলে ভবিশ্যতে এরা আমাদের দেশকে অনেক এগিয়ে নিয়ে যাবে এমন টাই আশাকরি


একটু খেয়াল করবেন ছোট বাচ্চাদের কিন্তু মোবাইল ফোনের প্রতি অনেক আকর্ষণ শুধু তাই নয় কম্পিউটার/টিবি এর প্রতিও  কিন্তু খুব আকর্ষণ অনেক সময় ছোট বাচ্চাদের কান্না থামাতে কিন্তু মোবাইল টাই বেশি ব্যবহার করা হয় , আবার হাত থেকে নিলে কান্না শুরু করে আমার এই পোস্টটি  যারা পরবেন তাদের হয়ত ছোট সোনামনি অথবা কারও ছোট ভাই বোন আছে আছে আমার লেখার চরিএ টার সাথে হয়তবা আপনার ছোট সোনামনির চরিএ অনেক টা মিল আছে বেশির ভাগ এমন টাই হয়
আরেক টু চিন্তা করে দেখুন আপনি যদি ঐ মোবাইল/কম্পিউটার/টিবি তে যদি বর্ণমালার কোন ভিডিও ঢুকিয়ে দেন তাহলে , আপনার ছোট সোনামনি শিখতে পারবে এবং বিনোদন ও হবে ঠিক এমনই একটি ভিডিও আমি শেয়ার করব এবং বাজারে আছে Windows 8 কম্পিউটার,এতে নিজের হাতে লিখতেও পারবে


ভিডিওটির বিশেষ গুন হল এতে ছুইট গলায় প্রতিটি বর্ণ ঊচ্চারন করবেপ্রতিটি বর্ণ আলাদা অ্যনিমিশন করা প্রতিটি বর্ণর জন্য আলাদা ছবি ও অক্ষর অনুজাই ঐ বস্তু টির ভিডিওএবং সুন্দর মিউজিকনিচে কিছু স্কিন শট দিলাম
[[বিঃদ্রঃ-আমি কোন ভিডিও বই এর কোম্পানির লোক না অথবা বিক্রির উদ্দেশে প্রচারনা করছি না আমার কাছে এ জাতীয় ভিডিও ছিল বিধায় শেয়ার করছি]]
আজ প্রথম পর্ব —-স্বরবর্ণ
আমি সব বর্ণ দিব পর্ব অনুযাই,পরবর্তিতে যা থাকবে <<<<ব্যঞ্জনবর্ণ,English বর্ণ. ছোট সোনামনি দের ছড়া/কবিতা/গল্প , English ছড়া/কবিতা/গল্প>>>>

ডাউনলোড  লিঙ্কনিচে দেয়া হল
ডাউনলোড  লিঙ্ক।সাইজ–28 MB                            

www.dropbox.com/s/34ww08103kaew51/ছোটদের VIDEO বই–১.rar

ডাউনলোড হয়ে গেলে zip ফাইলটি winrar বা 7zip দিয়ে Extract করুন।আর আপনার
ছোট সোনামনি কে  প্রযুক্তি ব্যবহার করে শিক্ষাদান করুন।
Thanks To - www.onlytechtips.com

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

 
Top