1
আপনাদের Format Factory এর আপডেট ভার্সন দিছি আমার কাছে সবচেয়ে ভালো লাগেএটা অনেক সুবিধা জনক এবং জন প্রিয় মিডিয়া কনভাটার হিসেবে।
আমার কাছে এটা অসাধারণ লাগে । তাই আপনাদের সাথেও শেয়ার করছি। আপনারা যারা আগেই এটা ব্যবহার করেছেন তারা তো সবাই জানেন । প্রায় সব ফরম্যাট এর ভিডিও কনভাট করা যায় । এছাড়াও এতে অনেক সুবিধা রয়েছে । ফরম্যাট ফেকটরি
নিয়ে তেমন কিছু বলতে হবেনা মনে হয়। কারন এর আগে Format Factory 2.6 নিয়ে দুইটা       পোস্ট হয়েছে , আমি নিয়ে এলাম লেটেস্ট ভারসন ।Format Factory 3.1.1 যাতে বাংলা ভাষা সাপোট করে।নিচে পুরনো দুইটার লিংক দিলাম যারা নতুন তারা একটু পরে নিবেন।আমি আমার মত করে কিছু বর্ননা দিলাম।

১।নাম:-Format Factory 3.1.1 ভিভিও কনভাটার


২।ভাষা:- বাংলাসহ একাধিক


৩।লাইসেন্স:- একদম ফ্রি


৪।ভার্সন:-...


৫।কাজ:- ভিডিও,অডিও ,পিকচার কনভাট


৬।বিশেষগুন:-দুটি ফাইলকে জোরা লাগানো , ভিডিও অডিও কাটা


আমার কাছে যেই কারনে বেষ্টঃ ভিডিওর অতিরিক্ত জায়গা<স্কিন শটে দেখুন > সহজে বাদ দেওয়া জায়

যেভাবে ভিডিওর অতিরিক্ত জায়গা সহজে বাদ দেওয়া যায় ।প্রথমে আপনি কোন ফরমেটে ভিডিও  তৈরি করবেন তা নির্বাচন করুন।এক টি পেজ আসবে এখান থেকে Add File এ ভিডিও টি সিলেক্ট করুন । এখন Option এ যান । এখানে ভিডিওর টাইম কাটা, ভিডিওর সাইজ পরিবতন করতে পারবেন ।<স্কিন শটে দেখুন >
সরাসরি ডাউনলোড লিংক

Thanks To - www.onlytechtips.com

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

  1. নিয়ে নিন Format Factory 3.1.1 (লেটেস্ট ভার্সন)2013।অলইন ওয়ান ভিডিও কনভাটার >>>>> Download Now

    >>>>> Download Full

    নিয়ে নিন Format Factory 3.1.1 (লেটেস্ট ভার্সন)2013।অলইন ওয়ান ভিডিও কনভাটার >>>>> Download LINK

    >>>>> Download Now

    নিয়ে নিন Format Factory 3.1.1 (লেটেস্ট ভার্সন)2013।অলইন ওয়ান ভিডিও কনভাটার >>>>> Download Full

    >>>>> Download LINK 1B

    উত্তরমুছুন

 
Top