1
Symphony E10 সিম্ফনি ই ১০’ ফোনটি বর্তমান বাজারে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের থ্রীজি স্মার্টফোন । ‘ভ্যালু ফর মানি’, সিম্ফনি সর্বদা এ ধারণায় বিশ্বাসী এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সিম্ফনি দেশের সর্বস্তরের মানুষের মাঝে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন পৌঁছে দেওয়ার লক্ষ্যে ক্রমাগত কাজ করে যাচ্ছে 
ব্যবহারকারীদেরকে সহজেই খ্রিজি অভিজ্ঞতা করতে নতুন এ স্মার্টফোনটির সঙ্গে ২ হাজার ৯৯০ টাকার সমমূল্যের অফার দিচ্ছে দেশের শীর্ষ মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন । জিপি প্রি-পেইড গ্রাহকরা ‘সিম্ফনি ই ১০’ হ্যান্ডসেটটি ট্যাগ করার সঙ্গে সঙ্গে পাবেন ২ জিবি ফ্রি ডাটা । এছাড়া প্রি-পেইড গ্রাহকরা ১৫০ টাকার অন-নেট ভয়েস কল ক্রয় করতে পারবেন মাত্র ৫০ টাকায়। প্রতিবার এ অফার ক্রয়ের ক্ষেত্রে ১ জিবি ফ্রি ইন্টারনেট পাওয়া যাবে । হ্যান্ডসেটের সমমূল্যের ফ্রি অফার থাকায় কার্যত গ্রাহকরা বিনামূল্যেই পাচ্ছেন ‘সিম্ফনি ই ১০’ স্মার্টফোনটি ।


Symphony E10

Symphony Xplorer E10 Specifications:

Operating System: Android 4.4.2 KitKat
Display: 3.5″ HVGA TN Display
Camera: 1.3 MP + 0.3 MP Camera
Processor: 1.0 GHz Single Core
ROM: 512 MB
RAM: 256 MB
Multimedia: MP3, MP4, FM
Expandable Memory: Up to 32 GB
SIM: Dual SIM
Battery: 1400 mAh Li-ion Battery
Dimension: 113 X 61 X 12 mm
Connectivity: 3G, EDGE, Bluetooth

RAM: 256 MB
ROM: 512 MB
Expandable Memory: Up to 32 GB
USB Mass Storage: Yes
Data services: 3G, EDGE
Wi-Fi: Yes
WLAN: 802.11 b/g/n, Wi-Fi Hotspot
Bluetooth: Yes
USB Modem: Yes
Location: AGPS

Operating System: Android 4.4.2 KitKat
Processor: 1.0 GHz Single Core
GPU: Mali 400
Size: 3.5″
Resolution: HVGA (480X320)
Back Camera: 1.3 MP
Front Camera: 0.3 MP
Flash Support: Yes (Rear Camera)
Zoom: Up to 4X
Auto Focus: No
Features: Zoom

Battery Capacity: 1400 mAh
Battery Type: Li-ion Battery
Talk time: 3-4 Hours (depends on phone settings and network)
Standby Time: 150 Hours (depends on phone settings and network)
Dimension: 113 X 61 X 12 mm
Recorder: Audio, video & call recorder
Audio Recording: .amr
Supported Audio Formats: MP3, WAV, AAC, MIDI
Video Recording: .3gp
Supported Video Formats: mp4, 3gp, avi
FM: Yes
Sensors: G-Sensor and Accelerometer Sensor (3D)

Symphony Xplorer E10 Price in BD:

Price of Symphony Xplorer E10 in Bangladesh is only Tk 2,990.00.

হ্যান্ডসেটটির উদ্বোধনী অনুষ্ঠানে সিম্ফনির সিনিয়র ডিরেক্টর জনাব রেজওয়ানুল হক বলেন, ‘সাশ্রয়ী মূল্যে দীর্ঘস্থায়ী এবং টেকসই হ্যান্ডসেট প্রদানের মাধ্যমে আমরা সর্বদা ক্রেতাদের চাহিদা পূরণ করে আসছি । গ্রামীণফোনের সঙ্গে যৌথ উদ্যোগে আমরা গর্বিত এবং আমাদের এ যৌথ উদ্যোগের ফলে একসাথে হ্যান্ডসেট এবং থ্রীজি অফার সহ ‘সিম্ফনি ই ১০’ এর মাধ্যমে ক্রেতা এবং গ্রাহকদেরকে আরও সন্তুষ্ট করতে সক্ষম হব ।
গ্রামীণফোনের লক্ষ্য হল, বাংলাদেশে ‘ইন্টারনেট ফর অল’ বা ‘সবার জন্য ইন্টারনেট’ সুবিধা প্রদান করা । গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট সুবিধাসম্পন্ন ডিভাইস প্রদান করা এ লক্ষ্য অর্জনের জন্য একটি অবিচ্ছেদ্য অংশ । থ্রিজি সুবিধা চালু হওয়ার পর থেকেই সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের হ্যান্ডসেট প্রদানের জন্য জিপি বিভিন্ন হ্যান্ডসেট ব্র্যান্ডের সঙ্গে কাজ করে আসছে ।
গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট জনাব হাসিবুল হক বলেন, ‘ গ্রামীণফোন সবসময় গ্রাহকদের সর্বাধিক সুবিধা প্রদান করে থাকে । সর্বস্তরে গ্রাহকদের কাছে ইন্টারনেট পৌঁছে দেওয়ার জন্য গ্রামীণফোন সুলভ মূল্যে উন্নত মানের স্মার্টফোন দেয়ার চেষ্টা করছে । এছাড়া, জিপি আকর্ষণীয় বান্ডেল অফার দিচ্ছে যার মাধ্যমে কাস্টমাররা তাদের দৈনন্দিন ব্যবহারের জন্য ইন্টারনেট সুবিধা পাচ্ছে।‘
স্লিম ডিজাইনের ‘সিম্ফনি ই ১০’ স্মার্টফোনটিতে রয়েছে ৩.৫ ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লে। ১ গিগাহার্জ সিঙ্গেল কোর প্রসেসর, এলইডি ফ্ল্যাশ সহ ১.৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং সেলফি ফিচার মোড সুবিধা সম্পন্ন ফ্রন্ট ক্যামেরা । অ্যান্ড্রয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেম চালিত এ ফোনটিতে মাইক্রো-ইউএসবি, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএরএস/এজ, থ্রিজি সাপোর্ট করে । সাদা এবং কালো রঙে পাওয়া যাচ্ছে ‘সিম্ফনি ই ১০’ হ্যান্ডসেটটি ।

একটি মন্তব্য পোস্ট করুন Blogger

 
Top